এবার বাজারে এলো Walton-এর নতুন সিরিজের Smart Phone NXEG N9

 

Walton NEXG N9

দেশের শীর্ষস্থানীয় প্রযুক্তি ব্র্যান্ড ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের মোবাইল বিভাগ আগামী প্রজন্মের জন্য স্মার্টফোনের ' NXEG N9' সিরিজের একটি নতুন মডেল লঞ্চ করেছে।

সাশ্রয়ী মূল্যের ফোনটির মডেল 'NXEG N9'। সুন্দরভাবে ডিজাইন করা 50MP AI ট্রিপল রিয়ার ক্যামেরা ফোনটিতে 12GB Rapid মেমরি, ফুল এইচডি প্লাস রেজোলিউশনের একটি বড় স্ক্রিন, সুপার সোনিক সাউন্ড কোয়ালিটি, পর্যাপ্ত স্টোরেজ এবং একটি শক্তিশালী ব্যাটারি সহ অসংখ্য আপডেট বৈশিষ্ট্য রয়েছে।

ওয়ালটন মোবাইলের ক্রিয়েটিভ অ্যান্ড কমিউনিকেশন বিভাগের ইনচার্জ হাবিবুর রহমান তুহিন জানান, মিরর ব্যাক, ক্রোম হোয়াইট এবং মিস্টিক টোন- এই তিনটি আকর্ষণীয় রঙে ফোনটি পাওয়া যাচ্ছে। ভ্যাট ছাড়া এই ফোনের দাম নির্ধারণ করা হয়েছে ১৭ হাজার ৯৯৯ টাকা। ফোনটি দেশের সকল ওয়ালটন প্লাজা, মোবাইল ব্র্যান্ড এবং খুচরা আউটলেটের পাশাপাশি ওয়ালটন ই-প্লাজা এবং ওয়ালটন ডিজি-টেক ই-কমার্স ওয়েবসাইট থেকে কেনা যাবে।

স্পেসিফিকেশন:

ওয়ালটন মোবাইলের ব্র্যান্ড বিভাগের ইনচার্জ মাহবুব-উল হাসান মিল্টন জানান, ফোনটিতে অপারিটিং সিস্টেম হিসাবে ব্যবহার করা হয়েছে অ্যান্ড্রয়েড 13 ডিডো অপারেটিং সিস্টেম। এই ফোনে দ্রুত মেমরি প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। ফলস্বরূপ, ব্যবহারকারী 128 GB পর্যন্ত স্টোরেজ ব্যবহারের সুযোগ পাবেন। গ্রাফিক্স হিসাবে ব্যবহার হরা হয়েছে Mali-G52 MP2। ফলে এই ফোনের পারফরম্যান্স এবং গতি অনেক বেশি হবে। বিভিন্ন অ্যাপ্লিকেশনের ব্যবহার, ইন্টারনেট ব্রাউজিং, থ্রিডি গেমস, দ্রুত ভিডিও লোডিং এবং ল্যাগ-ফ্রি ভিডিও স্ট্রিমিং পাওয়া যাবে।

ফোনটিতে প্রসেসর হিসাবে ব্যবহার করা হয়েছে Helio G-85 গেমিং প্রসেসর। মাইক্রোএসডি কার্ডে ব্যবহার করা যাবে যার মাধ্যমে 256GB পর্যন্ত স্টোরেজ পাওয়া যাবে। ব্যাটারি সহ ফোনটির ওজন মাত্র 219 গ্রাম।

ডিসপ্লে:

এই নতুন স্মার্টফোনটিতে একটি 6.82-ইঞ্চি কিক-হোল এইচডি প্লাস ডিসপ্লে রয়েছে। 90Hz এর একটি রিফ্রেশ রেট এবং 180Hz এর একটি টাচ স্যাম্পলিং রেট রয়েছে। যার ফলে, গ্রাহকরা বিভিন্ন অ্যাপ্লিকেশন ব্যবহার করার সময় এবং ভিডিও দেখা, গেম খেলা, বই পড়া ও ইন্টারনেট ব্রাউজ করার সময় একটি অনন্য অভিজ্ঞতা পাবেন।

আরো পড়ুন: যেভাবে WhatsApp Channel দিয়ে ইনকাম করতে পারেন

ক্যামেরা:

ফোনটির পিছনে একটি ট্রিপল এআই ক্যামেরা রয়েছে যার সাথে এলইডি ফ্ল্যাশ, অটোফোকাস এবং পিডিএএফ রয়েছে। এর মেইন সেন্সর 50 মেগাপিক্সেল। এছাড়াও আকর্ষণীয় সেলফি তোলার জন্য সামনে একটি 8-মেগাপিক্সেলের একটি পঞ্চহোল ক্যামেরা রয়েছে। চমৎকার পাওয়ার রিজার্ভের জন্য ডিভাইসটিতে একটি উচ্চ-ক্ষমতার 5000 mAh ব্যাটারি রয়েছে।

এছাড়া নতুন এই ফোনটিতে ব্রেথিং লাইট-এর মতো উন্নত প্রযুক্তিগত বৈশিষ্ট্য রয়েছে। ব্রেথিং লাইট হল এক ধরনের নোটিফিকেশন এলার্ট সিস্টেম। যা ফোন চার্জ করার সময় সব ধরনের ইনকামিং কল এবং বিভিন্ন ধরনের মেসেজ নোটিফিকেশন দেখাবে। বার্তা বা কল না আসা পর্যন্ত এই বিজ্ঞপ্তিগুলি বিশেষ আলো সিস্টেমে অপঠিত হিসাবে প্রদর্শিত হবে।

ফোনটির অন্যান্য দারুণ ফিচারগুলোর মধ্যে রয়েছে অ্যাকটিভ নয়েজ ক্যান্সেলেশন, ডায়নামিক ক্যাপসুল, স্মার্ট কন্ট্রোল, স্মার্ট মোশন, স্মার্ট লক, অ্যাপ লক, ক্লিনিং অ্যাসিস্ট্যান্ট, গেম বুস্টার ও মোবাইল গার্ডিয়ানের মতো সুবিধা।

গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজের নিজস্ব কারখানায় তৈরি এই স্মার্টফোনে ৩০ দিনের বিশেষ রিপ্লেসমেন্ট সুবিধাসহ এক বছরের বিক্রয়োত্তর সেবা পাবেন গ্রাহক।

আরো পড়ুন: লঞ্চের আগেই জানা Honor X9b-এর ফ্রন্ট ক্যামেরা ও সফটওয়্যার ডিটেলস

Post a Comment

নবীনতর পূর্বতন