বিশ্ব বাজারে লঞ্চ হল Oppo Watch Free, দাম ও ফিচার দেখে নিন

 

New-Oppo-Watch-Free-Launched-in-Global

Oppo Watch Free

Oppo Watch Free স্মার্টওয়াচ গত বছরের সেপ্টেম্বরে চীনে লঞ্চ হয়েছিল। এটি সম্প্রতি ভারতের বাজারে আত্মপ্রকাশ করেছে। এই নতুন স্মার্টওয়াচটি এখন ইউরোপীয় গ্রাহকদের জন্য উপলব্ধ হলো। 100টি স্পোর্টস মোড সহ, এতে একাধিক স্বাস্থ্য বৈশিষ্ট্য রয়েছে। নতুন ঘড়ি এমনকি ব্যবহারকারীর চলমান প্রশিক্ষক হিসাবে কাজ করবে। কোম্পানি দাবি করেছে যে এটি একটি চার্জে 14 দিন পর্যন্ত অতিরিক্ত ব্যাটারি প্রদান করতে সক্ষম। ইউরোপে লঞ্চ হওয়া নতুন Oppo ওয়াচ ফ্রি স্মার্টওয়াচের দাম এবং সম্পূর্ণ বৈশিষ্ট্যগুলি দেখে নেওয়া যাক

Oppo Watch Free Smart watch  দাম ও লভ্যতা

ইউরোপ এবং ইউকে -এর বাজারে ওপ্পো ওয়াচ ফ্রি স্মার্টওয়াচটির দাম ধার্য করা হয়েছে যথাক্রমে ৯৯ ইউরো (প্রায় ৮,৩০০ টাকা) এবং ৮৯ পাউন্ড (প্রায় ৮,৯০০ টাকা)। আগামী ২৪ মার্চ থেকে এর সেল শুরু হবে। ব্ল্যাক এবং ক্রিম এই দুটি কালার অপশনে ক্রেতারা বেছে নিতে পারবেন স্মার্টওয়াচটি।

Oppo Watch Free Smart watch  স্পেসিফিকেশন

ওপ্পো ওয়াচ ফ্রি স্মার্টওয়াচটি ১.৬৪ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লের সাথে এসেছে, যার রেজোলিউশন ২৮০ x ৪৫৬। সাথে এটি ডিসিআই-পি৩ কালার গ্যামেট সাপোর্ট করবে এবং এর পিক্সেল ডেন্সিটি ৩২৬। এর আয়তক্ষেত্রাকার ডিসপ্লের চারপাশের ফ্রেমটি পলিকার্বনেট ও ফাইবারের তৈরি এবং ডিসপ্লের নিচের দিকটা ফাইবার ও নাইলন প্লাস্টিকের আচ্ছাদনে মোড়া। সংস্থাটি দাবি করেছে, এর লেদার টেক্সচারের সিলিকন স্ট্র্যাপের জন্য খুব স্বাচ্ছন্দে সাথে রাতেও ঘড়িটি পরে ঘুমানো যাবে।

শুধু তাই নয়, ফিটনেস ট্র্যাকার হিসাবে এতে একশোটি স্পোর্টস মোড উপলব্ধ, যার মধ্যে রয়েছে ক্রিকেট, স্কিপিং, রোয়িং ,ভলিবল, ব্যাডমিন্টন ইত্যাদি। তবে এগুলির মধ্যে রানিং, ওয়াকিং, রোয়িং এবং এলিপসিয়াল এই চারটি স্পোর্টস মোড স্বয়ংক্রিয়ভাবে নিরীক্ষণ করবে ওয়্যারেবলটি। এমনকি রানিং ট্রেনার হিসেবে এর মধ্যে একটি ইনবিল্ট সেন্সর উপস্থিত।

স্পোর্টস মোড ছাড়াও ব্যবহারকারীর স্বাস্থ্যের খেয়াল রাখতে এতে রয়েছে SpI2 সেন্সর এবং হার্ট রেট মনিটর। ঘড়িটির অন্যান্য ফিচারের মধ্যে উল্লেখযোগ্য স্লিপিং ডিটেকশন, মিউজিক কন্ট্রোল, নোটিফিকেশন এবং কল অ্যালার্ট ইত্যাদি।

এবার আসা যাক ওপ্পো ওয়াচ ফ্রি স্মার্টওয়াচটির ব্যাটারি প্রসঙ্গে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হয়েছে ২৩০এমএএইচ ব্যাটারি, যা ১৪ দিন পর্যন্ত ঘড়িটিকে সক্রিয় রাখবে। ফাস্ট চার্জিং সাপোর্টসহ আসায় মাত্র ৫মিনিট চার্জে এটি গোটা একদিন ব্যবহার করা যাবে।

তদুপরি, দ্রুত কানেক্টিভিটির জন্য Oppo Watch Free স্মার্টওয়াচে ব্যবহৃত হয়েছে ব্লুটুথ ৫.০। এটি অ্যান্ড্রয়েড ৬.০ এবং আইওএস ১০.০ কিংবা তার থেকে উচ্চতর ভার্সনে চালিত মোবাইলের সাথে যুক্ত হবে।

 

Post a Comment

নবীনতর পূর্বতন